চাঁচল

তৃণমূল কোন ফ্যাক্টর না, লড়াই বিজেপির বিরুদ্ধে - মোস্তাক

 

তৃণমূল রাজনীতির ময়দানে নেই। কেন্দ্রের বিজেপি সরকারের বিরুদ্ধে মূল লড়াই হচ্ছে কংগ্রেসের। বিজেপিকে সুবিধা করে দেওয়ার জন্য তৃণমূল ভোট কাটার চেষ্টা করছে। ভোট প্রচারে বেড়িয়ে এমনটাই জানালেন উত্তর মালদা লোকসভা কেন্দ্রের কংগ্রেস প্রার্থী মোস্তাক আলম।

    বুধবার চাঁচল বিধানসভার কুশিদা, রশিদাবাদ ও বরুই তিনটি গ্রাম পঞ্চায়েত এলাকায় নির্বাচনী প্রচার করেন বাম-কংগ্রেস জোট প্রার্থী মোস্তাক আলম। এদিন কংগ্রেস প্রার্থী মোস্তাককে রাস্তায় দাঁড়িয়ে এলাকার মানুষজন ফুল দিয়ে সংবর্ধনা জানান। এদিনের এই প্রচার অভিযানে উপস্থিত ছিলেন হরিশ্চন্দ্রপুর ১ নং ব্লকের সভাপতি বিমান বিহারী বসাক, বরুই অঞ্চলের কার্যকারী অঞ্চল সভাপতি আব্দুল মান্নান, রাজ্য যুব কংগ্রেসের সাধারণ সম্পাদক কুণাল চৌধুরী সহ অন্যান্য নেতৃত্বরা।

    প্রচারের ফাঁকে কংগ্রেস প্রার্থী মুস্তাক আলম বলেন, 'কংগ্রেস ক্ষমতায় আসলে দেশবাসীকে দেওয়া পাঁচটি প্রতিশ্রুতি পালন করবে রাহুল গান্ধী। পিছিয়ে পড়া পরিবারের একজন মহিলাকে প্রতিবছর ১ লক্ষ টাকা, শিক্ষিত বেকার যুবক যুবতীদের বছরে এক লক্ষ টাকা, ৩০ লক্ষ শূন্য পদে সরকারি কর্মী নিয়োগ, আশা ও অঙ্গনওয়াড়ি কর্মীদের ভাতা দিগুণ করা হবে'।